সংবাদ শিরোনাম:
মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা
ঘাটাইলে টাকার জন্য সৎ মামার হাতে ভাগনী খুন

ঘাটাইলে টাকার জন্য সৎ মামার হাতে ভাগনী খুন

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইলে ৩ বছরের ভাগ্নিকে হত্যা করে পানির ট্যাংকিতে ফেলে রাখে সৎ মামা সুমন মিয়া।

একদিন পর শুক্রবার দুপুরে উপজেলার লক্ষিন্দর ইউনিয়নের মুরাইদ চাকপাড়া গ্রামের মামা সুমনের বাড়ির ট্যাংকি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ওই শিশুর নাম তুলি আক্তার (৩)। সে ওই গ্রামের সোহেলের মেয়ে।

নিহতের পরিবার জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় তুলিকে তার নানী মরিয়ম বেগম তার বাড়িতে রাখার কথা বলে নিয়ে যায়। নিয়ে যাওয়ার কিছুক্ষণ পরেই তুলির মামা সুমন তার দুলাভাইকে (তুলির বাবাকে) ফোন করে ৫০ হাজার টাকা দাবি করে। তা না হলে তার মেয়েকে হত্যা করা হবে বলে হুমকি দেয়। কিছুক্ষণ পরেই সুমনের বাবা মামুন মিয়া তুলির বাবাকে কল দিয়ে তাদের বাড়িতে যেতে বলে। তুলির বাবা সোহেল মিয়াকে তার স্ত্রী ভুলনা যেতে বাঁধা দেওয়ার কথাও জানা গিয়েছে। পরদিন শুক্রবার সকালে তুলিকে খুজতে তার বাবা-মা তুলির মামার বাড়ি যায়। এসময় তুলির মামা ও পরিবারের অন্যান্য লোকজন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় স্বজন ও এলাকাবাসী তুলির নানী মরিয়ম এবং সুমন মিয়ার স্ত্রী সুমাইয়াকে আটক করে। পরে পুলিশের সহায়তায় ঘাতক সুমন মিয়াকে ঘাটাইল থেকে আটক করে থানা পুলিশ। পরে সুমনের দেয়া তথ্যের ভিত্তিতে বাড়ির পানির ট্যাংকি থেকে তুলির লাশ উদ্ধার করে ঘাটাইল থানা পুলিশ। এ ঘটনায় এলাকার উৎসুক জনতা সুমন মিয়ার বাড়ির আসবাবপত্র এবং সুমনের বাবার মোটরসাইকেলে আগুন লাগিয়ে জালিয়ে দেয় এবং বাড়িঘর ভাঙচুর করে।

এ বিষয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ লোকমান হোসেন জানান, সুমন তার ভাগ্নিকে হত্যার কথা স্বীকার করেছে। এ ঘটনায় সুমন, তার মা মরিয়ম বেগম এবং সুমনের স্ত্রী সুমাইয়া বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840